JU C unit Question bank PDF Download। Jahangirnogor University

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় আমাদের দেশের একটি স্বনামধন্য পাবলিক বিশ্ববিদ্যালয়। জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়কে সবাই সংক্ষেপে জাবি বলে থাকে। জাবি প্রতিষ্ঠিত হয় ১৯৭০ সালে। Jahangirnogor University থেকে প্রতি বছর বিপুল পরিমান শিক্ষার্থী উচ্চশিক্ষা নিয়ে বের হয়। যারা দেশ ও দেশের বাহিরে বিভিন্ন কর্ম ক্ষেত্রে নিয়জিত।

জাবি C ইউনিট হল Arts and Humanities বিষয়ক বিভাগ। এই কিছু গুরুত্বপূর্ণ Subject রয়েছে । যা আমাদের দেশে অনেক Demandable। জাবি C unit ভর্তি পরীক্ষায় প্রতি বছর হাজার হাজার শিক্ষার্থী অংশগ্রহন করে। এত সকল শিক্ষার্থীর মাঝে তোমাকে একটি আসন নিতে হলে তোমার থাকতে হবে ভাল প্রস্তুতি। আর এই ভাল প্রস্তুতিতে তোমাকে একধাপ এগিয়ে রাখবে JU C unit Question bank। আমরা প্রত্যেকেই জানি প্রতি বছর জাবি ভর্তি পরীক্ষায় বিগত বছরের প্রশ্ন থেকে Repeat প্রশ্ন করা হয়। তাই ভাল প্রস্তুতির জন্য C unit এর বিগত বছরের প্রশ্ন সমাধানের কোন বিকল্প নাই।

 

 

JU  C  unit Question bank PDF  Download। Jahangirnogor University


ভর্তি পরীক্ষার প্রস্তুতির জন্য একজন শিক্ষার্থীর বিগত বছরের প্রশ্নব্যাংক সমাধান করা খুবই  প্রয়োজনীয়।( JU  C  unit Question bank) কারন প্রশ্ন ব্যাংক সমাধান করলে একজন শিক্ষার্থী যে শুধু বিগত বছরের প্রশ্নই পারবে এমন কিন্তু নয়। বিগত বছরের প্রশ্ন সামধান করে ঐ  শিক্ষার্থী ভর্তি পরীক্ষার প্রশ্ন প্যাটার্ন সম্পর্কে ধারনা পাবে। সে বুঝতে পারবে কোন ইউনিট এ কথা থেকে বেশি প্রশ্ন করা হয়। কোন কোন টপিক গুলো তার জন্য বেশি গুরুত্বপূর্ণ। এই সকল বিষয়ে তার ধারনা হবে।  JU  C  unit Question bank

ভর্তি পরীক্ষার বিষয়ে যেকোনো তথ্যের জন্য আমাদের সাথে যোগাযোগ করুন- 
আমাদের পেইজ এ মেসেজ দিন। 

0/Post a Comment/Comments