Aspect Chemistry plus book pdf Download | কেমিস্ট্রি প্লাস বই pdf

Chemistry plus book pdf Download | কেমিস্ট্রি প্লাস বই pdf

আস-সালামু আলাইকুম কেমন আছেন আশা করি আপনারা  ভাল আছেন, আমিও ভাল আছি আজ আপনাদের মাঝে নিয়ে এসেছি    Chemistry Plus  Book   PDF 

Chemistry Plus Book Review : বইটি আমার কাছে ব্যক্তিগত ভাবে অনেক ভালো লেগেছে, কারন HSC এবং মেডিকেলসহ যেকোনো বিশ্ববিদ্যালয়ের এডমিশন টেস্টে রসায়নে ভালো করার মূলমন্ত্র হিসেবে মেইন বই এর পাশাপাশি এই একটি বই-ই যথেষ্ট বলে আমি মনে করি।

আমাকে যদি কেউ বলে, "ভাইয়া রসায়নে ভালো করার জন্য Main বই এর পাশাপাশি কোন বইটি পড়বো? " তাহলে আমি বলবো, "কেমিস্ট্রি প্লাস" বইটি পড়ো।

New Chemistry plus book pdf review and Download: বইটিতে ম্যাথ বেশি থাকলে ভালো হতো !

 great for HSC, অনেক গোছানো একটি বই

  • বইটি কত পৃষ্ঠার?
বইটি তে মোট ৫৭৬ পৃষ্ঠা আছে। 

প্রতি বছরে, এসপেক্ট সিরিজের কেমিস্ট্রি প্লাস সংস্করণের কৌশলগুলি আংশিক বা সম্পূর্ণ নতুন রূপে মুক্তি পানোর ক্রমে হয়। অতএব, যারা এই বইটি পড়ে নি, তাদের কৌশলগুলি অসম্পূর্ণ মনে হতে পারে। আপনি, যে কেমিস্ট্রি প্লাস বইটির পাঠক, স্বাভাবিকভাবেই কিছু নতুন কৌশল প্রত্যাশা করতেন।

এই বার, আমরা আপনাদের কাছে কিছু এক্সক্লুসিভ, অধ্যায় ভিত্তিক কৌশল প্রদান করেছি, যা পুরোপুরি অসাধারণ। আমরা আশা করি যে, এই কৌশলগুলি প্রবেশ পরীক্ষাগুলিতে প্রযোগ করে, আপনারা অনেক সমস্যা থেকে মুক্তি পেতে সাহায্য পাবেন।

বইটি ডাউনলোড করতে এখানে ক্লিক করুন

আমরা আপনাদের জন্য কেমিস্ট্রি প্লাস বইটির পিডিএফ আপলোড করেছি। প্রিয় ছোট ভাই ও বোনদের জন্য এই বইগুলি অনেক গুরুত্বপূর্ণ হতে পারে। এই কারণে আমরা কেমিস্ট্রি প্লাস বইটির পিডিএফ তৈরি করেছি আপনারা ডাউনলোড করতে পারেন। কেমিস্ট্রি প্লাস বইটির পিডিএফ ডাউনলোড করতে উপরের লিঙ্কে ক্লিক করুন। এছাড়াও, আমাদের সাইটে অন্যান্য শ্রেণীর সকল বইগুলির পিডিএফ পাওয়া যাবে। আশা করি সেগুলো আপনাদের ভালো লাগবে। কেমিস্ট্রি প্লাস বইটির পিডিএফ ডাউনলোড করতে নিচের লিঙ্কে ক্লিক করুন।

0/Post a Comment/Comments