শাহাজাহান তপন পদার্থবিজ্ঞান ১ম পত্র বই PDF। Physics 1st paper Sahajahan Tapon pdf download

একাদশ- দ্বাদশ শ্রেণির পদার্থবিজ্ঞান ১ম পত্র শাহাজাহান তপন স্যার পিডিএফ ডাউনলোডশাহাজাহান তপন পদার্থবিজ্ঞান ১ম পত্র বই PDF। Physics 1st paper Sahajahan Tapon pdf download


প্রিয় এইচএসসি বিজ্ঞান বিভাগের শিক্ষার্থীরা তোমাদের জন্য হাসান বুক হাউসের সব গুলো বই খুবই মানসম্মত। হোক সেটা পদার্থবিজ্ঞান অথবা তোমাদের যেকোনো বিষয়ের বই। তবে পদার্থবিজ্ঞান ১ম ও ২য় উভয় পত্রের জন্যই হাসান বুক হাউসের শাহাজাহান তপন স্যারের লেখা বই দুটি খুবই সময় উপযোগী। আসলে এখনে এই বইটি নিয়ে বেশি কিছু বলার প্রয়োজন নেই, লেখকের নাম শুনলেই আপনারা এর জনপ্রিয়তা এবং গ্রহণীয়তা সম্পর্কে বুঝতে পাড়বেন। যদিও HSC শিক্ষার্থীদের জন্য কোন বোর্ড বই নেই তবে হাসান বুক হাউসের শাহাজাহান তপন স্যারের এই বই দুটিকে মূল বই হিসাবে ধরা যেতে পারে। 


বইটিতে তুলনামূলক ভাবে তাত্ত্বিক বিষয়বস্তুতে বেশি জোর দেওয়া হয়েছে। যারা বিশ্ববিদ্যালয়ে ভর্তির ক্ষেত্রে সাধারন ও বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ভর্তি হতে চাও তাদের জন্য এই বইটিতে তাত্ত্বিক ও গাণিতিক উভয় অংশ বিশ্ববিদ্যালয়ের প্রশ্ন এবং পাঠ্যসূচির সাথে মিল রেখে সুন্দর ভাবে উপস্থাপন করা হয়েছে। তাই যারা বিশ্ববিদ্যালয়ে ভাল করতে চাও তাদের জন্য বইটি অবশ্যপাঠ্য। 


শাহাজাহান তপন পদার্থবিজ্ঞান ১ম পত্র বই PDF। Physics 1st paper Sahajahan Tapon pdf download
নাম পদার্থবিজ্ঞান প্রথম পত্র একাদশ- দ্বাদশ শ্রেণী
লেখক শাহাজাহান তপন
প্রকাশনী হাসান বুক হাউস
Eddition 2019
PDF Size 461 MB

0/Post a Comment/Comments